1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সরকারী নির্দেশনা না মানায় ১৮টি মামলা ও অর্থদন্ড প্রদান

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৩০৬ বার পঠিত

স্টাফ রিপোটার: স্বাস্থ্যবিধি ও সন্ধ্যা ৭টার পর দোকানপাট বন্ধ নিশ্চিতে জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনা এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে আজ শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার সদর এর বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সন্ধ্যা ৭টার পর দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ১৮টি মামলায় মোট ১২হাজার ১শত ৭৫টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া দোকান বন্ধ রাখা ও করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের জন্য জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি),মৌলভীবাজার সদর সুনজিতকুমার চন্দ এবং জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম,মোঃ রুহুল আমিন,মোঃ তানভীর হোসেন,মোঃ রফিকুল ইসলাম,অর্ণব মালাকার । মোবাইল কোর্ট পরিচালনায় সাহায্য করেন র‌্যাব-০৯, শ্রীমঙ্গল ও সদর থানা পুলিশ। উল্লেখ্য যে,করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান ও জনগনকে করোনা মোকাবেলায় জনসচেতনা বৃদ্ধিতে মৌলভীবাজার মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..